শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান নিষিদ্ধ আতশবাঁজি ও পটকা সহ দোকানী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান নিষিদ্ধ আতশবাঁজি ও পটকা সহ দোকানী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান নিষিদ্ধ আতশবাঁজি ও পটকা সহ দোকানী গ্রেফতার
রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান নিষিদ্ধ আতশবাঁজি ও পটকা সহ দোকানী গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী মহানগরীতে বিভিন্ন প্রকার নিষিদ্ধ আতশবাঁজি ও পটকাসহ মোঃ গোলাম কবির সুমেল (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

শনিবার (১৯ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬ টায় মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট জরিপট্টি হাবল মিয়ার মার্কেটের একটি দোকানে অভিযান চালিয়ে আমদানী নিষিদ্ধ বিভিন্ন ধরনের আতশবাঁজি ও পটকা উদ্ধার করা হয়।

গ্রেফতার মোঃ গোলাম কবির সুমেল মহানগরীর বোয়ালিয়া মডেল থানার সাধুর মোড় এরঅকার মোঃ আবু জায়েদের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, শনিবার (১৯ মার্চ), সাড়ে ৬ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, বোয়ালিয়া মডেল থানার সাহেব বাজার জিরো পয়েন্ট জরিপট্টি হাবল মিয়ার মার্কেটের একটি দোকানে বাংলাদেশে আমদানী নিষিদ্ধ বিভিন্ন ধরনের আতশবাঁজি ও পটকা বিক্রি করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই দোকানে অভিযান চালিয়ে ১৩১ প্যাকেট ছোট বড় বিভিন্ন প্রকার নিষিদ্ধ আতশবাঁজি ও পটকা জব্দ সহ দোকানী গোলাম কবির সুমেলকে গ্রেফতার করা হয়। এ সময় তার সাথে থাকা অপর এক সহযোগী পালিয়ে যায়।

অভিযানটি পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে পুলিশ পরিদর্শক মোঃ রেজাউল হাসানের নেতেৃত্বে এসআই মোঃ মাহফুজুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

এ ব্যপারে গ্রেফতার আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

রোববার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

মতিহার বার্তা / এম আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply